Jio True 5G: এবার যত খুশি ইন্টারনেট করতে পারবেন! দাম বাড়লেও গ্রাহকদের স্বস্তি দিল Jio

WhatsApp-এ যুক্ত হন👉 Join Now
Telegram গ্রুপে যুক্ত হন👉 Join Now

Jio True 5G: হঠাৎ করে জিও (Jio), ভোডাফোন-আইডিয়া (Vi) এবং এয়ারটেল (Airtel) টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। এই পরিস্থিতিতে বিশেষ করে গ্রাহকরা অসুবিধার মধ্যে পড়েছে। তবে রিলায়েন্স জিও (Reliance Jio)-র তরফ থেকে কিছু কিছু রিচার্জ প্ল্যান এর উপর আনলিমিটেড ইন্টারনেট দেওয়া হচ্ছে।

গ্রাহকদের সুবিধার কথা ভেবে জিও (Jio) দীর্ঘমেয়াদি সহ স্বল্প মেয়াদী বিভিন্ন রকমের রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। দীর্ঘমেয়াদি প্ল্যান গুলোর মধ্যে রয়েছে ৩৫৯৯ টাকা এবং ৩৯৯৯ টাকার প্ল্যান। এই দুটি প্ল্যানের ভ্যালিডিটি হলো ৩৬৫ দিনের অর্থাৎ এক বছরের।

এটি গ্রহণ করলে প্রতিদিন ২.৫ জিবি ৪জি ডেটা এবং অন্যান্য সুবিধাও পাওয়া যাবে। আর প্রাত্যহিক ডেটার পরিমাণ যেহেতু দুই জিবির বেশি হয়ে থাকছে তাই ৫ জি কানেক্টিভিটির গ্রাহকরা আনলিমিটেড ইন্টারনেটের সুবিধা গ্রহণ করতে পারবে।

আরও পড়ুন: Recharge Plans: ১ মাসের সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান কোনটি? জানালো Jio, Airtel এবং VI

WhatsApp-এ যুক্ত হন👉 Join Now
Telegram গ্রুপে যুক্ত হন👉 Join Now

এক বছরের কম বৈধতার সময়ে যে রিচার্জ প্ল্যানগুলো রয়েছে সেগুলি হল ১২৯৯ টাকার, ১০২৯ টাকার, ১০২৮ টাকার এবং ৯৪৯ টাকার। এই প্ল্যানগুলির ভ্যালিডিটি হলো ৮৪ দিন এর রিচার্জ প্ল্যান গ্রহণ করলে সুবিধা হিসেবে পাওয়া যাবে আনলিমিটেড কলিং এর পাশাপাশি প্রতিদিন ২ জিবি ৪ জি ডেটা এবং ১০০ এসএমএস এর সুবিধা। আর ৫ জি কানেক্টিভিটির গ্রাহকরা পাবে আনলিমিটেড ডেটা ব্যবহারের সুবিধা।

আরও পড়ুন: BSNL-এর ধামকা অফার! মাত্র ৯৪ টাকাতেই ৩০ দিন ভ্যালিডিটি সহ ফ্রি কল ও হাইস্পিড ইন্টারনেট

রিলায়েন্স জিও(Reliance Jio)-র এই প্ল্যানগুলো ছাড়াও আরো একাধিক প্ল্যান রয়েছে সেগুলোর মধ্যে অন্যতম হলো ১৭৯৯ টাকার, ১১৯৯ টাকা, ৯৯৯ টাকা, ৮৯৯ টাকা, ৮৫৯ টাকা, ৭৪৯ টাকা, ৭১৯ টাকা, ৬২৯ টাকা, ৪৪৯ টাকা,  ৩৯৯ টাকা, এবং  ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যান।

আরও পড়ুন: India Post GDS Recruitment: ৪৪,০০০-এর বেশি শূন্যপদে ভারতীয় ডাকঘরে চাকরির সুযোগ! জানুন আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত

জিও (Jio)-র এই রিচার্জ প্ল্যান গুলো গ্রহণ করলে ৫ জি কানেক্টিভিটির গ্রাহকরা আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবে। তবে গ্রাহকরা ৫ জি কানেক্টিভিটির সুবিধা তখনই পাবে যদি তাদের নির্দিষ্ট এলাকায় ৫ জি নেটওয়ার্কের সুবিধা থাকে।

আরও পড়ুন: Post Office Scheme: পোস্ট অফিসের এই ৮ স্কিমে বিনিয়োগ করলে ৭ শতাংশের বেশি সুদ পাবেন, রইলো তালিকা