কেন্দ্র সরকারের সংস্থায় ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ চলছে, রইল বিস্তারিত

WhatsApp-এ যুক্ত হন👉 Join Now
Telegram গ্রুপে যুক্ত হন👉 Join Now

চাকরিপ্রার্থীদের জন্য দারুণ সুখবর। ইলেকট্রনিক্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি মন্ত্রকের ডিজিট্যাল ইন্ডিয়া কর্পোরেশন (Digital India Corporation Recruitment 2024) কর্তৃক কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যারা যারা কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থায় কাজ করতে চান তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। আসুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

পদের নাম ও শূন্যপদ:

ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে। এখানে মাত্র একটিই শূন্যপদ রয়েছে। এই পদে আবেদনকারী প্রার্থীদের বয়স ৫৮ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা:

এই পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের সরকার স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক ডিগ্রি অর্জন করে থাকতে হবে। এখানে প্রার্থীর পারফরমেন্সের উপর ভিত্তি করে বেতন দেওয়া হবে।

আরও পড়ুন: খুশির খবর! আর ১,০০০ টাকায় নয় এবার মাত্র ৫০০ টাকায় LPG গ্যাস! জানুন বিস্তারিত

WhatsApp-এ যুক্ত হন👉 Join Now
Telegram গ্রুপে যুক্ত হন👉 Join Now

আবেদন প্রক্রিয়া:

এই পদে আবেদন করার জন্য ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে হোমপেজ থেকে কেরিয়ার অপশনে গেলে নোটিশটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। কর্মীদের কর্মস্থল দিল্লিতে হবে।

আরও পড়ুন: Teacher Recruitment: কেন্দ্রীয় বিদ্যালয়ে শিক্ষক ও অশিক্ষক কর্মী নিয়োগ চলছে, রইলো আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত

আবেদনের শেষ তারিখ ১৪ আগস্ট ২০২৪। এই সংক্রান্ত বিস্তারিতভাবে জানার জন্য ডিজিট্যাল ইন্ডিয়া কর্পোরেশনের অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে দেখে নিতে অনুরোধ করা হচ্ছে।

আরও পড়ুন: Google Pay: ১৫,০০০ টাকা পাবেন গুগল পে-র মাধ্যমে, রইলো পদ্ধতি

গুরুত্বপূর্ণ লিংক: